Recents in Beach

#

১৩৭৭ পদে খাদ্য অধিদপ্তরের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

খাদ্য-অধিদপ্তর-নতুন-নিয়োগ-বিজ্ঞপ্তি-2023

খাদ্য অধিদপ্তর (dgfood.gov.bd Circular 2023) ২০২৩ সালের নতুন  নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে। এতে মোট ১৩৭৭ জন নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর। এর মধ্যে রয়েছে, উপ-খাদ্য পরিদর্শক- ৩৫৬ জন, সহকারী উপ-খাদ্য পরিদর্শক-২২২ জন,  অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর-৩৪৬ জন,  ডাটা এন্ট্রি অপারেটর-৬৮ জন, সাইলো অপারেটিভ- ১৪৪ জন, মিল অপারেটিভ-১১৭ জনসহ অরো অন্যান্য পদে মোট ১৩৭৭ জনকে নিয়োগ দেওয়া হবে।  

বিস্তারিত দেখতে পিডিএফ ফাইল ডাউনলোড করুন। অনলাইনে আবেদন আবেদন করতে হবে ১২সেপ্টেম্বর ২০২৩ থেকে ১১ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে।  আগ্রহী প্রার্থীগণ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত জেলা কোটা দেখে আবেদন করুন।


খাদ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩ এর বিস্তারিত বিবরণ

প্রতিষ্ঠানের নাম

খাদ্য অধিদপ্তর

চাকরির ধরন

সরকারি চাকরি

যে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন

বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে

পদের নাম

বিভিন্ন পদ

পদের ক্যাটাগরী

২২ টি

মোট পদের সংখ্যা

১৩৭৭ ‍টি

আবেদন শুরু

১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ

১১ অক্টোবর ২০২৩

আবেদন ফি

বিভিন্ন পদে বিভিন্ন (বিজ্ঞপ্তি দেখুন)

আবেদনের মাধ্যম

অনলাইন

শিক্ষাগত যোগ্যতা

বিভিন্ন পদে বিভিন্ন (বিজ্ঞপ্তি দেখুন)

অনলানে আবেদনের লিংক

http://dgfood.teletalk.com.bd

অফিসিয়াল ওয়েবসাইট

http://dgfood.gov.bd


খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ


খাদ্য-অধিদপ্তর-নিয়োগ-বিজ্ঞপ্তি-১৩৭৭-পদ


খাদ্য-অধিদপ্তর-নিয়োগ-বিজ্ঞপ্তি-১৩৭৭-পদ-২

অনলাইনে আবেদন করার নিয়ম

খাদ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদন করার নিয়ম: আগ্রহী প্রার্থীরা মৎস্য অধিদপ্তরের অফিসিয়াল  ওয়েবসাইট http://dgfood.teletalk.com.bd  হতে অনলাইনে আবেদন আবেদন করতে হবে  ৯ সেপ্টেম্বর ২০২৩ থেকে ১১ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে।  এরজন্য প্রথমে খাদ্য অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট http://dgfood.teletalk.com.bd  প্রবেশ করতে হবে। সেখান থেকে Application Form অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনার পছন্দের পোস্ট সিলেক্টে Next বাটনে ক্লিক করলে আবেদন ফরম আসবে। 
আবেদনে ফরমটি খুব মনোযোগ সহকারে পূরণ করে সেটি ভালোভাবে চেক করি নিচে আবেদনকারীর ছবি ও স্বাক্ষর আপলোড করে দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি হয়ে যাবে এবং পূরনকৃত আবেদনটির একটি কপি আপনাকে প্রিন্ট করে রাখতে হবে অথবা আপনে চাইলে পিডিএফ আকারে ডাউনলোড করে নিয়ে সংরক্ষণ করতে পারেন। এর পর আবেদন করার ৭২ ঘন্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। আবেদন ফি ছাড়া আপনার আবেদন গ্রহণযোগ্য হবেনা। 

অনলাইনে আবেদন করতে ক্লিক করুন

আরো পড়ুন:

৭৩২ টি পদে মৎস্য অধিদপ্তরের মেগা নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩


যেভাবে শুরু করবেন সরকারি চাকরির প্রস্তুতি



নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপলোড করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। হয়তবা আপনার একটি শেয়ারের মাধ্যমে কারো কারো বেকারত্ব জীবনটি চাকরি ময় হয়ে উঠবে। আরএকটি কথা আমরা শতভাব নিশ্চিত হয়েই সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আমাদের ওয়েবসাইট থেকে কোনো ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় না। ধন্যবাদ সবাইকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ