Recents in Beach

#

দ্বিতীয় ধাপে প্রাইমারী শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি

 

 প্রাথমিক শিক্ষক নিয়োগ (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ)

শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক” এর শূন্যপদে এবং জাতীয় করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি- এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট “সহকারী শিক্ষক” পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। নতুন এ নিয়োগ বিজ্ঞপ্তিতে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সব চাকরিপ্রার্থী শিক্ষক হিসেবে তাদের ক্যারিয়ার শুরু করতে চান তাঁরা আগামী ৩০ মার্চ ২০২৩ থেকে ১৪ এপ্রিল ২০২৩ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে পারবেন। 


 

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত বিবরণ 

প্রতিষ্ঠানের নাম

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

চাকরির ধরন

সরকারি চাকরি

যে সকল বিভাগের প্রার্থী আবেদন করতে পারবেন

রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ

পদের নাম

সহকারী শিক্ষক

আবেদন শুরু

৩০ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ

১৪ এপ্রিল ২০২৩

আবেদন ফি

২২০/-

আবেদনের মাধ্যম

অনলাইন

শিক্ষাগত যোগ্যতা

স্নাতক/সমমান ডিগ্রী

বয়স সীমা

১৪-০৪-২০২৩ তারিখে ২১-৩০ বছর

অনলানে আবেদনের লিংক

http://dpe.teletalk.com.bd/

 

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

 

প্রাইমারী নিয়োগ বিজ্ঞপ্তি ২য় পর্যায়



 

অনলাইনে আবেদন করার নিয়ম

 

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদন করার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট http://dpe.teletalk.com.bd প্রবেশ করতে হবে। সেখান থেকে Application Form অপশনে ক্লিক করতে হবে। তারপর Assistant Teacher (সহকারী শিক্ষক) [rangpur, Barishal, Sylhet] সিলেক্ট করে Next বাটনে ক্লিক করলে আবেদন ফরম আসবে।


এবারের আবেদন ফরমে অবশ্য লেখালেখির ঝামেলা অনেকটা কমিয়ে দিয়েছে শিক্ষা অধিদপ্তর। কারণ এসএসসি ও এইচএসসি পরীক্ষার সকল তথ্য দিয়ে Next বাটনে ক্লিক নাম, বাবার নাম, মায়ের নাম, জন্ম তারিখ সহ অনেক তথ্য চলে আসে। আপনাকে শুধু বাংলা অপশন পুরণ করতে হবে। সম্পূর্ণ আবেদন ফরমটি পূরণ করা হলে আবার  Next বাটনে ক্লিক করতে হবে তাহলে আপনার পূরণকৃত আবেদন ফরমটি দেখাবে।

সেটি ভালোভাবে চেক করি নিচে আবেদনকারীর ছবি ও স্বাক্ষর আপলোড করে দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি হয়ে যাবে এবং পূরনকৃত আবেদনটির একটি কপি আপনাকে প্রিন্ট করে রাখতে হবে অথবা আপনে চাইলে পিডিএফ আকারে ডাউনলোড করে নিয়ে সংরক্ষণ করতে পারেন। এর পর আবেদন করার ৭২ ঘন্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। আবেদন ফি ছাড়া আপনার আবেদন গ্রহণযোগ্য হবেনা। 




অনলাইনেআবেদন করতে ক্লিক করুন

 

 

প্রাথমিক শিক্ষক নিয়োগের জন্য কী কী পড়তে হবে

 

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সুযোগ-সুবিধা


নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপলোড করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। হয়তবা আপনার একটি শেয়ারের মাধ্যমে কারো কারো বেকারত্ব ঘুচে যাবে। আর একটি কথা আমরা শতভাব নিশ্চিত হয়েই সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আমাদের ওয়েবসাইট থেকে কোনো ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় না। বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল, প্রশ্ন-সমাধাণ পেতে আমাদের ফেসবুক পেজটি “সরকারি চাকরির বিজ্ঞপ্তি ও পরীক্ষার সময়সূচি” ফলো করে রাখুন এবং যে কোনো ধরনের চাকরির প্রস্তুতি ও গ্রুপ স্টাডি করতে জয়েন করুন সরকারি চাকরির প্রস্তুতি ও গ্রুপ স্টাডি গ্রুপে।  ধন্যবাদ সবাইকে। 

 

 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ